গাংনীতে অনলাইন জুয়ায় জড়িত সন্দেহে সিপুসহ ৬ জন পুলিশ হেফাজতে

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  02:23 AM, 14 December 2022

অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে গাংনীর সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুজ্জামান সিপুসহ ৬ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে আটটা থেকে দীর্ঘ সময় সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অভিযান শেষে রাত ১১ টার সময় তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে যায়। এরা হচ্ছে- সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুজ্জামান সিপু, রবিউল ইসলাম, জুবায়ের হোসেন উজ্জল, বিপুল হোসেন, চঞ্চল হোসেন ও জিয়াউর রহমান।

ডিবি সুত্রে জানা গেছে, গাংনী উত্তরপাড়া শাহিদুজ্জামান সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অনলাইনে জুয়া খেলা হয়। সিপুর মাধ্যমে অনেক মানুষ জুয়ার খেলার সাথে সম্পৃক্ত  এর মাধ্যমে টাকা পাচার হচ্ছে বিদেশে। এমন অভিযোগে ডিবি ও গাংনী থানা পুলিশের দুটি দল রাতে সিপুর ব্যক্তিগত কার্যালয়ে অভিযান চালায়। এসময় সিপুসহ কয়েকজন সেখানে প্রতিদিনের ন্যায় বসে ছিল। তাদের ব্যবহৃত ১৪টি মোবাইল ডিভাইস জব্দ করে প্রাথমিক পরীক্ষা করে। দীর্ঘ সময় ধরে মোবাইল পরীক্ষা-নিরিক্ষা করে রাত ১১ টার সময় তাদের ৬ জনকে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

অভিযানে নেতৃত্ব দেন মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন, গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সাইফুল ইসলাম।

অভিযানের বিষয়ে ডিবি ওসি সাংবাদিকদের জানান, তাদেরকে ৬ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাদের কাছ থেকে ডিজিটাল ডিভাইস হিসেবে ১৪ টি মোবাইল ও সিম জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও ডিভাইসগুলো প্রয়োজনীয় পরীক্ষা শেষে তাদের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :