ইয়াবা সহ আটকের পর আবারো ফেনসিডিল সহ ব্যাংক কর্মকর্তা মোস্তফা মনোয়ার আটক

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:14 AM, 30 January 2023

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় ২ বোতল ফেনসিডিল সহ মোস্তফা মনোয়ার(৪০) নামের এক ব্যাংক কর্মকর্তাকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। রবিবার দুপুরে গোপন সংবাদ এর ভিত্তিতে মুজিবননগর থানার এসআই উত্তম কুমার সঙ্গীও ফোর্স নিয়ে দারিয়াপুর শালিকা সড়কের পাশের একটি আম বাগানে অভিযান পরিচালনা করেন।

আটক মোস্তফা মনোয়ার রাজশাহীর পুঠিয়ার মর্তুজা রেজার ছেলে সে মুজিবনগর উপজেলার কৃষি ব্যাংকের দারিয়াপুর শাখার জেনারেল অফিসার হিসেবে দায়িত্বে রয়েছেন। তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলা চলমান রয়েছে। সেই মামলার কারণে তিনি সাময়িক বরখাস্ত হিসেবে রয়েছেন।

মুজিবনগর থানার এসআই উত্তম কুমার বলেন, দারিয়াপুর শালিকা সড়কের আম বাগানের ভিতর একজন ফেনসিডিল সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আম বাগানে অভিযান পরিচালনা করি এ সময় পুলিশের উপস্থিতি দেখে মোস্তফা মনোয়ার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে তার নিকট থেকে মুখ খোলা অবস্থায় দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল বলেন, আটক ব্যাংক কর্মকর্তা মোস্তফা মনোয়ার এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য,গত বছরের ৫ই মার্চ মেহেরপুর স্টেডিয়াম পাড়ার একটি ভাড়া বাসা থেকে ৫২ পিস ইয়াবাসহ নেশাগ্রস্ত অবস্থায় মোস্তফা মনোয়ারকে আটক করে পুলিশ। সে মামলা এখনো চলমান রয়েছে।

আপনার মতামত লিখুন :