গাংনি গাঁড়াডােব মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ‌ ও একাডেমীক ভবনের উদ্বোধন

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  07:08 AM, 12 February 2023

মেহেরপুর জেলার গাংনী উপজেলার গাঁড়াডােব মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ,এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী ও একাডেমিক ভবনের উদ্বােধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,গাঁড়াডােব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলরুবা ইয়াসমিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খােকন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজ হােসেন,গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক,যুবমহিলা লীগ নেত্রী ও সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খােকন এর সহধর্মিণী লাইলা আরজুমান শিলা।

এসময় বক্তব্য রাখেন গাঁড়াডােব মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক যথাক্রমে-আব্দুল মান্নান,আব্দুস সালাম,গাংনী পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা রাহিবুল ইসলাম,গাঁড়াডােব মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি গােলাম সরােয়ার টােকন।

গাঁড়াডােব মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জাকিয়া আলপনার সঞ্চালনায়-এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষার্থী যথাক্রমে-শাহরিয়ার,মুসতাক জাহান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের পক্ষ থেকে ফুল দিয়ে অতিথিদের বরণ করা হয়। পরে নবীন শিক্ষার্থী রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে বরণ করা হয়। এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের ফুল দেয়া হয়।

এরপর একাডেমিক ভবনের উদ্বােধন করেন সংসদ সদস্য সাহিদুজ্জামান খােকন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে আলােচনা সভা অনুষ্টত হয়।

সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

আপনার মতামত লিখুন :