গাংনীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা রেজার সংবাদ সম্মেলন

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:46 PM, 06 October 2023

গাংনী উপজেলা প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ :

মেহেরপুরের গাংনীতে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রেজা। মেহেরপুর তথা গাংনী উপজেলার সকল ক্ষেত্রে নতুন নতুন পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে একটি মডেল উপজেলায় রুপান্তি করার লক্ষে এ সংবাদ সম্মেলন করেন। এসময় উপস্থিত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রশীদসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

শুক্রবার বিকেল ৫টার সময় যুবলীগ নেতা রেজাউল ইসলাম রেজার গাংনী উপজেলার পশ্চিম মালসাদহ গ্রামে নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে যুবলীগ নেতা রেজাউল ইসলাম রেজা বলেন,গাংনী উপজেলায় জনসংখ্যা অনুযায়ী স্বাস্থ্যসেবা যথেষ্ঠ নয়। এখানে স্বাস্থ্যসেবা প্রসর হতে হবে। এ উপজেলায় জন্মেছিলেন উপমহাদেশের প্রখ্যাত ইসলাম প্রচারক ও সমাজ সেবক মুন্সী জমির উদ্দীন,এশিয়া মহাদেশের দ্রুত মানব শাহ আলম। তারা আজ পৃথিবীতে নেই। এ কারণে তাদের জীবনী সম্পর্কে নতুন প্রজন্মকে জানাতে হবে। এ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি মোরাল স্থাপন করতে হবে। যা দেখে নতুন প্রজন্ম বঙ্গবন্ধু সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারবে। এ উপজেলায় একটি নীলকুঠি রয়েছে। যা উন্নত পরিকল্পনার মাধ্যমে সেখানে বড় পর্যটন কেন্দ্র গড়ে তোলা সম্ভব। তিনি আরো বলেন,মেহেরপুর জেলা তথা গাংনী উপজেলা একটি কৃষি প্রধান উপজেলা। এ উপজেলায় কৃষি প্রযুক্তির ব্যবস্থা থাকলে,কৃষিতে আরো বেশি উন্নয়ন সম্ভব। এছাড়াও মৎস্য ক্ষেত্রেও যদি উন্নত প্রযু্িক্ত ব্যবহার করা যায়। সেক্ষেত্রে মৎস্যতেও উন্নয়ন করা সম্ভব। এ উপজেলার বামন্দীতে একটি হাসপাতালে নির্মাণ হলে,প্রত্যন্ত এলাকার মানুষ স্বাস্থ্যসেবার সুযোগ পাবে। আমি যেহেতু এ গাংনী এলাকার ছেলে। আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে নিজেকে গড়ে তুলতে চাই। বঙ্গবন্ধু ছিলেন কৃষক-শ্রমিক জনতার। আমিও সেভাবে জনগণের সাথে থেকে মডেল গাংনী বির্নিমাণে নিজেকে নিয়োজিত করতে চাই। সেক্ষেত্রে জনগণের সমর্থন প্রয়োজন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে মেহেরপুর-২ (গাংনী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে সে সুযোগ দেন। তাহলে,এ গাংনী উপজেলাকে নতুন করে সাজাবো।

আপনার মতামত লিখুন :