গাংনীতে গরু বোঝাই  ট্রলি উল্টে ১ ব্যবসায়ী নিহত ও আহত – ৩

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  08:21 AM, 20 December 2022

মেহেরপুরের গাংনীতে গরু বোঝায় ট্রলি উল্টে মোতাহার হোসেন (৫৬) নামের ১ ব্যবসায়ী নিহত ও ৩ আহত হয়েছে। সোমবার বিকাল ৪ টার সময় উপজেলার মটমুড়া ইউনিয়নের সিন্দুরকোটা বাজারের অদূরে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোতাহার আলী ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু শহরের শাহাদত আলীর ছেলে।

বামন্দী ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইছাহাক আলী বলেন, সিন্দুরকোটা বাজারের অদূরে গরু বোঝায় ট্রলি উল্টে হতাহতের ঘটনা ঘটেছে এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে এজনের মরদেহ পাওয়া যায় এবং আহতবস্থায় ৩ জনকে উদ্ধার করে গাংনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু শহরের মনোয়ার হোসেন জানান তিনি সহ একই এলাকার মোতাহার হোসেন,আতিয়ার রহমান ও সোহরাব হোসেন বামন্দী বাজারে ৩টি গরু কিনে বাড়ি ফেরার পথে ট্রলি উল্টে মোতাহার হোসেন নিহত হয়। এসময় তিনি সহ তার সাথে থাকা ২ জন আহত হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান দূর্ঘটনার সংবাদ পেয়ে ১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু এলাকার নিত্যানন্দনপুর গ্রামের আতিয়ার রহমান জানান,নিহত মোতাহার হোসেন ট্রলির সামনে ও তিনি সহ আহতরা পিছনে বসা ছিলো। কিভাবে দূর্ঘটনা ঘটেছে পিছন থেকে কিছুই দেখতে পাননি।

আপনার মতামত লিখুন :