গাংনীতে থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার আসামি গ্রেফতার 

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  10:34 PM, 29 November 2022

মেহেরপুরের গাংনীতে অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন, চুরি, মারামারি ও বিস্ফোরণ মামলা সহ ৯ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (২৮ নভেম্বর) রাতে বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নারী ও শিশু নির্যাতন মামলায় উপজেলার ঝোরপাড়া গ্রামের সাহাবুল ইসলামের ছেলে মুশফিকুর রহমান, চুরি মামলায় গাংনী মহিলা কলেজ পাড়ার আবুল কালাম এর ছেলে শান্ত, মারামারি মামলায় হাড়াভাঙ্গা গ্রামের সোলাইমান হোসেনের ছেলে যথাক্রমে সেলিম রেজা, আব্দুল হালিম, আব্দুল্লাহ আল হাসিব ও বিস্ফোরক মামলায় গাংনী পৌর যুবদলের আহবায়ক গাংনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাহিদুল ইসলাম সহ

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে চুরির ঘটনায় আরো ৩ নারীকে আটক করে পুলিশ। আটকৃতরা হলো – কুষ্টিয়ার খোকসা উপজেলার মালিক গ্রামের মৃত হিরো পরামানিক এর মেয়ে নাসিমা খাতুন (৪৫), মাগুরার মোহাম্মদপুর থানার চর পাচুড়িয়া গ্রামের মৃত নুরুল মোল্লার মেয়ে পলি বেগম (৩৮) ও মাগুরা সদর থানার হাজেরাপুর ১২ মাইল গ্রামের মৃত লোকমান হোসেনের মেয়ে আছিয়া বেগম (৪০)। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, বিভিন্ন মামলায় ৬ জন আসামিকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চুরির মামলায় আটক আরো তিন নারীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :