গাংনীতে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল ও সমাজসেবার চেক বিতরণ

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  07:45 PM, 13 October 2023

মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ:

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে আর্থিক অনুদানের চেক বিতরণ এবং টেকসই মানবিক সহায়তা কার্যক্রমের আওতায় মেহেরপুরের গাংনী উপজেলায় দুঃস্থ ও অসহায় ৩৩টি পরিবারের মাঝে ১৪ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

প্রধান মন্ত্রীর পক্ষে চেক বিতরণ করেন মেহেরপুর -২ আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন  বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ১০ টার সময় সংসদ সদস্যের গাংনীস্থ নিজ কার্যালয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের পক্ষে এই চেক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ধানখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আজগর,আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, এমপির সহকারি মুক্তারুল ইসলাম।

অপরদিকে  সমাজসেবা অধিদপ্তরের এর সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ক্যানসার, কিডনি সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিয়া ও জন্মগতভাবে হৃদরোগে আক্রান্ত ৩৪ জনকে এককালিন সরকারি অনুদানের ১৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
মেহেরপুর—২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অনুদানের চেক বিতরণ করেন।
গাংনী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাংনী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মারুফ, বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল, আওয়ামী লীগের নেতা মনিরুজ্জামান আতু প্রমুখ।

আপনার মতামত লিখুন :