গাংনীতে প্রবাসী আশিক কে মাদক ব্যবসায়ী সন্দেহে বিজিবির আটকের চেষ্টায় গ্রামবাসীর বাঁধা 

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  06:09 PM, 20 August 2023

মেহেরপুরের গাংনী উপজেলার সহড়াতলা সীমান্ত এলাকায় মাদক ব্যবসায়ী সন্দেহে আশিক আলী নামক প্রবাসীকে আটকের চেষ্টা করে শেওড়াতলা বিজিবি ক্যাম্পের সদস্যরা। তবে তার কাছে কোন মাদকদ্রব্য না থাকার অভিযোগ তুলেন স্থানীয়রা। এক পর্যায়ে স্থানীয়রা ভীড় জমালে প্রবাসী আশিককে আটক করতে ব্যার্থ হয় বিজিবি সদস্যরা।

ঘটনাটি ঘটেছে গত (১৯ আগস্ট) শনিবার রাত সাড়ে ৮টার দিকে। সৌদি প্রবাসী আশিক হাড়াভাঙ্গা মোল্লা পাড়া এলাকার সলেমান মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, বিজিবি সদস্যরা আশিককে হাতকড়া পরিয়ে সহড়াতলা বাজারের দিকে নিয়ে আসলে সে চিৎকার দিতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দেখে কোন মাদকদ্রব্য ছাড়াই তাকে নিয়ে যাচ্ছিল বিজিবি সদস্যরা। এ নিয়ে কথাবার্তার এক পর্যায়ে স্থানীয়দের সামনেই আশিককে মারধর করে শেওড়াতলা বিজিবি ক্যাম্পের সদস্যরা।

আশিকের পরিবারের সদস্যরা জানান, একটি মোটরসাইকেলে আশিক সহ তিনজন আসছিল। রাত সাড়ে আটটার দিকে মোটরসাইকেল থামিয়ে ফকির বিশ্বাসের মৌড়ে আশিককে নামিয়ে নেয় বিজিপির সদস্যরা ।  আশিক আলীর কাছে কোন মাদকদ্রব্য না থাকা সত্বেও তাকে হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে শেওড়াতলা ক্যাম্পের বিজেপির সদস্যরা। সহড়াতলা বাজারে পৌঁছালে আশিকের আত্নচিৎকারে আশপাশের মানুষেরা এগিয়ে এসে মাদকদ্রব্য না থাকায় আশিককে নিয়ে যেতে বাঁধা দেয় তারা।

স্থনীয় ইউপি সদস্য শরিফুল ইসলাম লাটু জানান, আমি গতকাল বাইরে থাকায় বেশিকিছু জানিনা। তবে এরকম একটি ঘটনা ঘটেছে শুনেছি।

আর এ বিষয়ে জানতে সরেজমিনে শেওড়াতলা বিজিবি ক্যাম্পে (২০ আগস্ট) রোববার সকালে গিয়ে বিষয়টি জানতে চাইলে সেখানকার কেউ তাদের উদ্ধতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া বক্তব্য দিতে রাজি হননি।

আপনার মতামত লিখুন :