গাংনীতে বিস্ফোরক মামলায় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম গ্রেফতার

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  11:05 PM, 03 December 2022

মেহেরপুরের গাংনীতে বিস্ফোরক মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। শনিবার বিকালে গাংনী সিনেমা হল পাড়াস্থ ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর আলম তেতুলবাড়িয়া ইউনিয়নের করমদি গ্রামের মৃত দুখী মন্ডলের ছেলে।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, গাংনী পৌর এলাকার উত্তরপাড়াস্থ পরিত্যক্ত মৎস্য খামারের মধ্যে ২ টি বোমার বিস্ফোরন ও ঘটনাস্থল থেকে ৩টি বোমা উদ্ধারের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপু বাদী হয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের ১১ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিম্ফোরক আইনে একটি মামলাটি দায়ের করেন।

তিনি আরো জানান, শনিবার বিকালে পুলিশ অভিযান চালিয়ে ওই মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও তেতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার নামে আরো ৮ টি মামলা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

গাংনী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু জানান, আগামী ১০ তারিখের বিএনপি’র কেন্দ্র ঘোষিত আন্দোলন বানচাল করতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার অভিযান চালানো হচ্ছে। গ্রেফতার করে আন্দোলন বন্ধ করা যাবে না বলেও জানান বিএনপির  নেতা আসাদুজ্জামান বাবলু।

উল্লেখ্য, এতোপূর্বে (২৮ নভেম্বর) গাংনী পৌর যুবদলের আহ্বায়ক ও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাহিদুল ইসলামকে একই মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :