গাংনীতে যুবলীগের উদ্যােগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  10:51 PM, 16 August 2023

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার বিকেলে এ উপলক্ষে
র‌্যালি ও আলােচনা সভা, দোয়া মহাফিল এবং কাঙ্গালী ভােজের আয়ােজন করা হয়।
অনুষ্ঠানটি গাংনী উপজেলা উপজেলা যুবলীগের আয়োজন করে।

প্রথমে গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজ চত্বরে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। পরে গাংনী উপজেলা শহরের প্রধান প্রধান সড়কে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের হাজার-হাজার নেতাকর্মী নিয়ে একটি শােক র‌্যালি করা হয়।
র‌্যালীতে নেতৃত্ব প্রদান করেন মেহেরপুর -২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযােদ্ধা মকবুল হােসেন।

এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মােশাররফ হােসেন, সাধারণ সম্পাদক শফি কামাল পলাশসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আলােচনা সভায় সভাপতিত্ব করেন গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মােশাররফ হােসেন।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক শফি কামাল পলাশ- সঞ্চালনায়- সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযােদ্ধা মকবুল হােসেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শাহ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ইয়াছিন রেজা,গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য মজিরুল ইসলাম,প্রবীণ আওয়ামী লীগ নেতা সৈফতুল্লাহ,গাংনী উপজেলা যুবলীগের সহ-সভাপতি আল-ফারুক,যুবলীগ নেতা ও ষােলটাকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনােয়ার হােসেন পাশা, মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নাছিমা খাতুন । বক্তরা বলেন আজকে এই অনুষ্ঠানে হাজার হাজার লোক এসে শুধু মাত্র মকবুল হোসেনের ভালবাসার টানে। সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুকবুল হোসেন বলেন আজকে আপনাদের ভালবাসায় আমি মুগ্ধ, আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
আয়োজন শেষে দোয়া মহাফিল করে কাঙ্গালী ভােজের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

আপনার মতামত লিখুন :