গাংনীতে র‌্যাবের অভিযানে ১ হাজার ৬৭৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন গ্রেপ্তার 

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:24 PM, 11 December 2023

নিজস্ব প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ:

মেহেরপুরে ‍র‌্যাবের অভিযানে ১৬শ ৭৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন-চট্টগ্রামের রাউজান থানার কদলপুর গ্রামের আমিরপাড়ার আলহাজ্ব নুর মিয়ার ছেলে সােলেমান হায়দার (৪৫) ও মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেরাইল গ্রামের মৃত আব্দুল গনির ছেলে জাহাঙ্গীর আলম (৩৭)। সােমবার সকাল ৭ টার দিকে গাংনী উপজেলার তেরাইল বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ‍র‌্যাব-১২ মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্পের একটিদল তাদেরকে গ্রেপ্তার করে।

র‍্যাব-১২ এর (সিরাজগঞ্জ) অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন (পিপিএম) এর নির্দেশনায় গাংনী সিপিসি -৩ ক্যাম্প কমান্ডার এবং সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্ব ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। সােমবার সকাল ১১টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গ্রেপ্তারের বিষয় জানান গাংনী ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান।

র‍্যাব-১২ এর গাংনী ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান,মাদক কারবারিরা তেরাইল বাজারে অবস্থান করছে,এমন গােপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানাে হয়। অভিযানে গ্রেপ্তারকৃত সােলেমান হায়দারের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবাস ও জাহাঙ্গীর আলমের কাছ থেকে ৬শ ৭৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ ১১ ডিসেম্বর সােমবার দুপুরে তাদের গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :