গাংনীতে র‌্যাবের অভিযানে ৮৭ পিস ইয়াবা ও ট্যাবলেটসহ গ্রেপ্তার ১

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:25 AM, 19 December 2023

গাংনী উপজেলা প্রতিনিধি :  মেহেরপুরের কন্ঠ: মেহেরপুরের গাংনীতে র‌্যাবের অভিযানে ৮৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ আনিছুর রহমান হিড় (৩৩) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আনিছুর জেলার গাংনী উপজেলার মুহাম্মদপুর গ্রামের আসাদুল হক হিড়ের ছেলে।

সােমবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে র‌্যাব-১২ এর মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্পের সদস্যরা মুহাম্মদপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার (এএসপি) মোঃ মনিরুজ্জামান এর নেতৃতে র‌্যাব সদস্যরা আনিছুরকে গ্রেপ্তার করে।

ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান জানান,সােমবার দিবাগত রাত ১০টার দিকে মাদক বিক্রির লক্ষ্যে নিয়ে মাদক ব্যবসায়ি আনিছুর রহমান হিড় নামের একজন মুহাম্মদপুর গ্রামে অবস্থান করছে,এমন গােপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৮৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ি আনিছুর রহমান হিড়কে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে মেহেরপুর জেলাসহ আশপাশের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট বিক্রয় করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণের নিমিত্তে মেহেরপুর জেলার গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :