গাংনীতে সড়ক দুর্ঘটনায় আসাদুল ইসলাম নামের ১ প্রতিবন্ধী নিহত

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  10:16 PM, 23 September 2023

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেলের ধাক্কায় আশাদুল ইসলাম (৪০) নামে এক বাক ও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বামন্দি নিশিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত আখের আলীর ছেলে।

গাংনী থানা অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।স্থানীয় হবিবুর রহমান জানান, আসাদুল ইসলামের পিতার বাড়ি হোগলবাড়িয়া গ্রামে। সে বামন্দির নিশিপুর গ্রামে তার ভগ্নিপতি সাবেক ইউপি সদস্য মৃত সনোমিয়ার বাড়িতে প্রায় ৩০ বছর যাবত বসবাস করে আসছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে বের হয়ে পাকা সড়ক পার হচ্ছিল। এ সময় বামন্দি থেকে করমদিমুখী একটি দ্রুতগতির মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরিবারের সদস্যরা মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বামন্দির স্থানীয় একটি ক্লিনিকে এবং পরে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

গাংনী থানা অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, উপজেলার নিশিপুর গ্রামের বাক ও শারীরিক প্রতিবন্ধী আসাদুল ইসলাম সকালের দিকে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হন। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি জব্দ করা করেছে। এই ঘটনায় সড়ক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :