গাংনীতে ১ শিশুকন্যা কে শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  04:50 PM, 25 October 2023

গাংনী উপজেলা প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ :

মেহেরপুরের গাংনীতে ১১ বছর বয়সী এক শিশুকন্যা কে তার বাড়িতে গিয়ে জোরপূবক শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই কন্যা শিশুর পিতা বাদী হয়ে ফারুক হোসেন (৪৭) নামের এক ব্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নে। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের মৃত পিয়ার বক্সের ছেলে ফারুক হোসেন (৪৭) প্রতিবেশীর ১১ বছর বয়সী এক কন্যা শিশুকে জোরপূর্বক শীলতাহানীর চেষ্টা করে। পিতা মাতার অনুপস্থিতি টের পেয়ে কন্যা শিশুর বাড়িতে গিয়ে মেলা থেকে কেনা মাটির তৈরি টিয়া পাখি দেওয়ার প্রলোভন দেখিয়ে ঘরের মধ্যে ঢুকে জোরপূর্বক শীলতাহানীর চেষ্টা করে।

 

কন্যা শিশুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্ত ফারুক হোসেন সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। বিষয়টি নিয়ে মঙ্গলবার (২৪ অক্টোবর) ওই কন্যা শিশুর পিতা বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৪/৩৭৬, তারিখ ২৪/১০/২০২২।

এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তাজুল ইসলাম জানান, কন্যা শিশুকে শ্লীলতাহানীর চেষ্টা বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। ফারুক হোসেনকে গ্রেফতার করা হয়েছে । বুধবার (২৫ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃত ফারুক হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :