গাংনীর সিটি এজেন্ট ব্যাংক কর্মকর্তা হত্যা মামলার আসামীর আত্মসমর্পণ

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  01:59 PM, 23 February 2023

মেহেরপুরের গাংনীর গাঁড়াডােব-আমঝুপি সড়কে সিটি এজেন্ট ব্যাংক কর্মকর্তা খাদেমুল ইসলাম হত্যা মামলার আসামী বকুল আদালতে আত্মসমর্পণ করলে, আদালত তাকে কারাগারে পাঠাবার নির্দেশ দিয়েছেন।

বুধবার দুপুরের দিকে বকুল মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতে আত্মসমর্পণ করেন।

বকুল গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের জুগিন্দা গ্রামের বাসিন্দা।

২০২১ সালের ২৬ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১টার দিকে খােকসা-গাঁড়াডােব গ্রামের মধ্যেবর্তি সড়কে সিটি এজেন্ট ব্যাংকের মেহেরপুরের মুজিবনগর উপজেলার কােমরপুর শাখার এজেন্ট খাদেমুল ইসলাম (৩২) ছিনতাইকারীদের গুলিতে নিহত হন। খাদেমুল মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুল ব্যাগ বােঝাই টাকা নিয়ে একটি মােটরসাইকেলযােগে কােমরপুর বাজার থেকে আমঝুপি হয়ে গাংনী শহরের দিকে যাচ্ছিলেন। পথে মধ্যে গাঁড়াডাব-খােকসা গ্রামের মধ্যেবর্তি সড়কে প্রকাশ্যে দিবালােকে মােটরসাইকেলযােগে আসা ছিনতাইকারীরা তার গতিরােধ করে টাকা ছিনতাই করতে গিয়ে ব্যর্থ হয়ে গুলি করে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় সেখান থেকে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজের উদ্দেশ্য নেওয়ার সময় পথি মধ্যে মিরপুর নামক স্থানে মারা যান। ওই ঘটনায় খাদেমুলের পরিবার একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার এক আসামী গ্রেপ্তার হলেও অপর আসামী বকুল আত্মগােপনে ছিলেন। বুধবার দুপুরের দিকে বকুল আত্মসমর্পণ করলে, বিচারক তাকে কারাগারে পাঠাবার নির্দেশ দেন।

আপনার মতামত লিখুন :