গাংনীর তেঁতুলবাড়িয়া ইউনিয়নের নারী সদস্যের অভিযোগের প্রতিবাদে ১১ মেম্বরের প্রতিবাদ

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  06:44 PM, 23 April 2024

নিজস্ব প্রতিবেদক:মেহেরপুরের কন্ঠ :

গাংনী উপজেলায় তেঁতুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদার বিরুদ্ধে সংরক্ষিত নারী সদস্যের লিখিত অভিযোগের প্রতিিাদ ও নিন্দা জানিয়েছেন ওই ইউনিয়নের ১১ মেম্বর।
আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে গাংনী উপজেলা প্রেসক্লাবে এসে সাংবাদিক সম্মেলন করে এই প্রতিবাদ ও নিন্দা জানান তারা।
সংবাদ সম্মেলনে মেম্বরদের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য আঃ ওহাব।
লিখিত বক্তব্যে তিনি বলেন, গতকাল সোমবার গাংনীর তিনটি অনলাইন পেইজ (ফেসবুকে) তেঁতুলবাড়িয়া ইউনিয়নের ৪,৫,৬, নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য দিপালী খাতুন চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাসের বিভিন্ন কাজের অনিয়ম তুলে ধরে মিথ্যা সংবাদ সম্মেলন করেন। একটি লিখিত অভিযোগ গাংনী উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন দফতরসহ সাংবাদিক সংগঠনগুলোকে দেন। তারই প্রেক্ষিতে আজ মঙ্গলবার দুপুরে আমরা ১১ ইউপি সদস্য তার মিথ্যা অভিযোগের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। ২ জন সংরক্ষিত নারী সদস্যসহ ১১ জন সদস্য যেখানে এক সাথে কাজ করছি। সেখানে একজন ব্যক্তি নিজের কাজের অনিয়ম ঢাকতে চেয়ারম্যানের বিরুদ্ধে এই সংবাদ সম্মেলন ও মিথ্যা লিখিত অভিযোগ দিয়েছেন।
তারা আরো বলেন, ইউপি সদস্য দিপালী খাতুন প্রায় সময় ইউনিয়ন পরিষদে কম আসেন। পরিষদে আসলেও ছোটখাটো বিষয় নিয়ে সদস্য ও চেয়ারম্যানের সাথে বিভাজন সৃষ্টি করেন। মাঝে মাঝে অন্যান্য মেম্বরদের সাথে অসাদাচারণ করার পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালগালিজ দিয়ে থাকেন। তার উগ্র আচরণের কারণে কেউ তার সাথে কথা বলতে চাননা।
চেয়ারম্যান নাজমুল হুদার বিরুদ্ধে আনিত এলজিএসপি’র প্রকল্পে দূর্ণীতি, স্বজন প্রীতি, ওয়ান পার্সেন্টের হিসাব না দেওয়াসহ পরিষদের অন্যান্য বরাদ্দ আত্মসাৎ প্রসঙ্গে তারা বলেন, সকল ধরণের বরাদ্দ মেম্বর ও অফিসের সহকারিদের সমন্বয়ে আলাপ আলোচনা করে গ্রহণ করা হয়।

আপনার মতামত লিখুন :