গাংনীর দেবীপুর গ্রামের তিন মাদ্রাসা ছাত্রী উদ্ধার। গ্রেফতার – ৩

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  07:30 PM, 31 May 2023

মেহেরপুরের গাংনীতে প্রেমের টানে পালিয়ে যাওয়া তিন মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকেক তাদেরকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন,আব্দুল হান্নান,রুমান আলী ও আলমগীর হোসেন তাদের বাড়ি বিভিন্ন জেলায় তারা ঢাকায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলো।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন, গত রোববার (২৮মে) গাংনীর দেবীপুর গ্রামের বাড়ি থেকে বামন্দী দাখিল মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয় তিন ছাত্রী। মাদ্রাসায় না গিয়ে তারা তারা উধাও হয়।
পরে উধাও হওয়া তিন ছাত্রীর পরিবার গত সোমবার গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তিন ছাত্রীকে উদ্ধার এবং তিন জনকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হওয়ার তিন ছাত্রীর মধ্যে একজন অষ্টম শ্রেণির এবং অপর দুজন সপ্তম শ্রেণির।
বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই ইসরাফিল বলেন,উর্দ্ধর্ত্বন কর্মকর্তাদের সহযোগিতায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে তিন মাদ্রাসা ছাত্রী উদ্ধার ও তিনকে ঢাকার বিভিণ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। প্রেম সংক্রান্ত ঘটনার কারনে মাদ্রাসা ছাত্রীরা ঢাকায় পালিয়ে গিয়েছিলো। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

আপনার মতামত লিখুন :