গাংনীর ব্যবসায়ীর ৪৪ লাখ টাকা ব্যাংক লোন পরিশোধ।। কুচক্রী মহলের ইন্দনে মামলার অভিযোগ

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  05:52 PM, 24 October 2023

মেহেরপুর জেলা প্রতিনিধি:  মেহেরপুরের কন্ঠ :

মেহেরপুর জেলার গাংনী বাজারের ইলেকট্রনিক ব্যবসায়ী রফিকুল ইসলামের ৪০ লাখ টাকা ব্যাংক লোন নিয়ে নানা তর্কবিতর্ক হলেও শেষ পর্যন্ত আইনের প্রতি শ্রদ্ধা রেখে মুল ও সুদ সহ ৪৪ লাখ ২ হাজার ৭শ’ ৪২ টাকা পরিশোধ করা হয়েছে। গত ২৩ শে অক্টোবর সহ বিভিন্ন সময়ে গাংনী রুপালী ব্যাংকে এই টাকা পরিশোধ করা হয়।

গাংনী বাজারের রিও এন্টার প্রাইজের মালিক ইলেকট্রনিক ব্যবসায়ী রফিকুল ইসলাম বলেন,বিধি মোতাবেক ব্যাংক লোন নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন। একটি জমিজমা সংক্রান্ত বিরোধের জের প্রতিপক্ষরা নানা ভাবে হয়রানি সহ সম্মান হানির চেষ্টা করছে।

তিনি আরো বলেন তার স্ত্রী উপজেলা পরিষদে কর্মরত থাকলেও কতিপয় ব্যক্তির ইন্দনে তার নামেও প্রতারনার অভিযোগ তুলে মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, ব্যাংক থেকে ৪০ লাখ টাকা লোন নিয়ে মুল টাকা সহ আরো ৪ লাখ ২ হাজার ৭শ’ ৪২ টাকা পরিশোধ করা হয়েছে। আমি লোন নেওয়ার কারনে ব্যাংক কর্তৃপক্ষ ৪ লাখ ২ হাজার ৭শ’ ৪২ টাকা মুনাফা পেয়েছে।

উপজেলা পরিষদে কর্মরত রফিকুল ইসলামের স্ত্রী সঞ্চিতা বলেন,তিনি লোনের গ্যারান্টার ছিলেন। ঋন খেলাপি হওয়ার আগেই পরিশোধ করা হয়েছে। একটি মহলের ইন্দনে তাদের নামে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :