গাংনীর হেমায়েতপুর গ্রামে নৌকার নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  04:31 PM, 22 December 2023

গাংনী উপজেলা  প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ: মেহেরপুরের গাংনীতে নৌকার নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।  (২২ ডিসেম্বর) শুক্রবার ভোর রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঐ এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নির্বাচনী অফিসের দ্বায়িত্বে থাকা কর্মী শরীফুল ইসলাম জানান, রাত ১২ টার পর তিনি ও তার লোকজন কার্যালয় বন্ধ করে বাড়ি চলে যান। ভোর চারটার দিকে হঠাৎ আগুন দেখতে পেয়ে চিৎকার দেন । স্থানীয় লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। তবে কে বা কারা এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটাতে পারে সে ব্যাপারে নিশ্চিত করতে পারেননি তিনি।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা: আবু সালেহ মো: নাজমুল হক সাগর বলেন,নির্বাচনে শান্তিপূর্ন পরিবেশ বিরাজ করছে। তবে একটি কুচক্রী মহল নির্বাচনী পরিবেশকে অশান্ত করে তুলতে তার নির্বাচনী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।
তিনি আরো বলেন,প্রতিপক্ষ গত কয়েকদিন পূর্বে হেমায়েতপুর গ্রামে একটি সভা করে উসকানী ও কুরুচীপূর্ন বক্তব্য দিয়েছে। এর কয়েকদিনের মধ্যে তার কার্যালয়ে পুড়িয়ে দেয়া হলো।
রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা গোলাম সাকলায়েন সেপু বলেন,নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়ে ভয়ভীতি দেখানোর চেষ্টা করছে প্রতিপক্ষরা। ভোটাররা ব্যালট পেপারের মাধ্যমে নির্বাচী কার্যালয় পুড়িয়ে দেওয়ার জবাব দেবে।
গাংনী থানার ওসি মো: তাজুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িতদেরা খুঁজে বের করার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :