গাংনী উপজেলা জামায়াতের আমির রবিউল ইসলাম গ্রেফতার

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  03:10 PM, 15 December 2022

গাংনী উপজেলা জামায়াতের আমির রবিউল ইসলাম (৬৯) কে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১ টার সময় মেহেরপুরের গাংনী উপজেলার পৌর এলাকা ৮ নম্বর ওয়ার্ড দাসপাড়া সংলগ্ন নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে গাংনী থানা পুলিশ। তিনি নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা মামলার আসামি হিসাবে পলাতক ছিলেন। রবিউল ইসলাম গাংনী উপজেলার বড় বামন্দি গ্রামের মৃত আব্দুর রউফ এর ছেলে।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার বেলা ১ টার সময় গাংনী থানা পুলিশের এসআই মাসুদসহ সঙ্গীও ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গাংনী উপজেলা জামায়াতে ইসলামের আমির রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়। তিনি নাশকতার পরিকল্পনাকারী মামলার আসামি হিসেবে পলাতক ছিলেন। তাকে আদালতে প্রেরণের কার্যক্রম প্রক্রিয়াধীন। মামলা নম্বর ১১ তারিখঃ ১৩/০২/২০২২ ইং

উল্লেখ্য, গত ১৩/০২/২০২২ ইং তারিখে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নের ভাটপাড়া (কুঠি) মসজিদ থেকে উপজেলা জামাতের সেক্রেটারি শেখ সাদিসহ ৩০ জন নেতা-কর্মীকে আটক করে। পুলিশের দাবী তারা নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করছিল। এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ ও লিফলেট জব্দ করা হয়। ওই সময় নাশকতার কর্মকাণ্ডে পরিকল্পনা মামলার আসামি হিসেবে সকলকে আদালতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন :