গাংনী-বারাদী সড়কে ইটভাটার কাঁদা ফেলায় সড়ক দুর্ঘটনায় পথচারিরা আহত

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  12:54 PM, 27 December 2022

মেহেরপুর জেলার  গাংনী উপজেলার পূর্বমালসাদহ – হাড়িয়াদহ (বারাদী) সড়কে ইটভাটার মাটিবাহি গাড়ি থেকে মাটি পড়ে কাঁদায় পরিণত হয়েছে। পরে সামান্য বৃষ্টি হওয়ার কারণে সড়ক পিচ্ছিলের কারণে দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৭ জন পথচারি আহত হয়েছেন। আহতরা হলেন-মােটরসাইকেল আরােহী

চুয়াডাঙ্গার শ্যামল হােসেন (২৬),বারাদী এলাকার সুমন আলী (২০),আসমানখালীর সবজি ব্যবসায়ি ইছাহক আলী (৪৮),গাংনীর কুদ্দুস আলী (৫০),মেহেরপুর এলাকার ভূট্টা ব্যবসায়ি সেলিম রেজা (২৮),বামন্দী গ্রামের জাহিদুল ইসলাম (৪৫)। অন্যান্য আহতদের তাৎক্ষনিক ভাবে পরিচয় জানা সম্ভব না। আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন। তবে চুয়াডাঙ্গার শ্যামলকে চিকিৎসার জন্য মেহেরপুর হাসপাতালে নেয়া হয়েছে।

জানা যায়, হাড়িয়াদহ গ্রাম সংলগ্ন ছেউটিয়া নদী থেকে প্রতিদিন মাটি কেটে ট্রাকের করে গাংনী-বারাদী সড়ক দিয়ে বিভিন্ন ইটভাটায় মাটি নেয়া হচ্ছে। মাটিবাহি ট্রাক থেকে মাটি ছিটিয়ে পড়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। মঙ্গলবার ভােরে গুড়ি-গুড়ি বৃষ্টি হওয়ায় রাস্তা পিচ্ছিল সৃষ্টি হয়েছে। মঙ্গলবার ভাের থেকে ওই সড়ক দিয়ে বিভিন্ন যানবাহনে চলাচলের সময় পড়ে দুর্ঘটনার শিকার হয়।

এদিকে,ওই সড়কের হাড়িয়াদহ থেকে পূর্বমালসাদহ পর্যন্ত অবরুদ্ধ হয়ে আছে। মানুষ বা যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এদিকে,রাস্তার এ অবস্থায় স্থানীয় জনগণ ফুঁসে উঠেছে। সেই সাথে রাস্তার এ দূর্বস্থা দেখার জন্য প্রশাসনের দৃষ্টিকামনা করেছেন।

আপনার মতামত লিখুন :