চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ভোগাইল বোগাদী গ্রামে ৩ টি দোকানে তালা ভেঙে চুরি

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  11:20 PM, 06 January 2023

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ভোগাইল বগাদী ক্লাবপাড়া মোড়ে ৩ টি দোকানে তালা ভেঙে এ চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি যা বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় ক্লাবপাড়া বাজারের বিভিন্ন স্থানে এ চুরির ঘটনা ঘটেছে।

এসময় বাজারের রফিকুল ইসলাম ও ফারুক মিয়ার মুদি দোকান ও জীবন মিয়ার গার্মেন্টসের দোকানে চুরির ঘটনা ঘটে।

ব্যবসায়ী রফিকুল ইসলাম বলেন, রাতে ব্যবসা শেষ করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। সকালে ব্যবসা শুরু করার উদ্দেশ্যে দোকানে এসে দেখি দোকানের তালা ভাঙা। বুঝতে সময় লাগেনি দোকানে চোরের দল হানা দিয়েছে। দোকান পর্যবেক্ষণ করে দেখি আমার দোকন থেকে স্ক্র্যাচ কার্ড, সিগারেট, সয়াবিন ও নারিকেল তেলসহ নগদ অর্থ নিয়ে গেছে অজ্ঞাত চোরের দল। এরপর আশপাশে খোঁজ নিয়ে জানতে পারি আরো বেশ কয়েকটি দোকানেও একই ঘটনা ঘটেছে।

মুদি ব্যবসায়ী ফারুক মিয়া বলেন, আমার আনুষাঙ্গিক বিভিন্ন পণ্যসহ নগদ ২২ হাজার টাকা চুরি হয়েছে। এদিকে গার্মেন্টস ব্যবসায়ী জীবন মিয়া বলেন, বেশকিছু পোষাকসহ নগদ টাকা নিয়ে গেছে চোরের দল।

এছাড়াও পার্শ্ববর্তী আরও ২ টি দোকানে তালা ভেঙে চুরির চেষ্টা করলেও ব্যার্থ হয় তারা। তালা ভাঙতে না পেরে দ্রুত স্থান ত্যাগ করে লোকচক্ষুর আড়ালে চলে যায় তারা।

এই বিষয়ে স্থানীয় আসমানখালী ফাঁড়ির এস আই সুবজের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ক্রমশ চুরির ঘটনা বেড়ে চলছে। তিনি ব্যবসায়ী কমিটির কাছে বাড়তি সচেতনতা বৃদ্ধির দাবি জানান এবং সর্বোচ্চ শক্তি পুলিশ প্রশাসনের সহায়তায় দেওয়ার আশ্বাস দেন। এছাড়াও ক্ষতিগ্রস্থদের থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।

আপনার মতামত লিখুন :