দৌলতপুরে জাতীয় পার্টির নেতা শাহারিয়ার জামিল জুয়েলের গণসংযোগ

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  10:07 PM, 27 September 2023

দৌলতপু উপজেলার আড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেছেন কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী শাহারিয়ার জামিল জুয়েল।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬ পর্যন্ত তিনি গণসংযোগ ও পথসভা করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পিয়ার, উপজেলা জাতীয় পার্টির সদস্য মোয়াজ্জেম হোসেন, জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক নুরুন্নবী নবীন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহমেদ, জাতীয় ওলামা পার্টির যুগ্ম-আহ্বায়ক জিয়াউল হক টুটুল, মথুরাপুর ইউনিয়ন জাতীয় পার্টির প্রচার সম্পাদক উইফোত আলী প্রমুখ।

জাতীয় পার্টির নেতা জুয়েল বলেন,বহির্বিশ্বের কোনো দেশ মাথা ঘামিয়ে আমাদের দেশের সংকট সমাধান করতে পারবে না। নিজের দেশের সংকট নিজেরাই এক টেবিলে বসে সমাধান করলে পল্লীবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে। এসময় তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমার পথসভায় আপনাদের এত উপস্থিতি আমাকে ধন্য করেছে। আমি কথা দিয়ে যাচ্ছি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি বিজয়ী হলে আপনাদের কাঙ্খিত উন্নয়ন করবো, সেই সাথে শান্তিপূর্ণ মডেল দৌলতপুর গড়ে তুলবো।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শাহারিয়ার জামিল জুয়েল লাঙল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার বাবা প্রয়াত কোরবান আলী ছিলেন কুষ্টিয়া-১(দৌলতপুর) আসনের দুইবারের সংসদ সদস্য ও এরশাদ সরকারের মন্ত্রীসভার খাদ্য প্রতিমন্ত্রী।

আপনার মতামত লিখুন :