দৌলতপুরে যুবলীগ নেতা বাবু’রা স্মরণ সভা অনুষ্ঠিত

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  06:44 PM, 13 December 2022

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গাজি সালাউদ্দিন বাবুর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১৩ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য বীর মুক্তিযোদ্ধা জান মুহাম্মাদ এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা রিপন আলীর সঞ্চালনায় ডিজিএম মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বিকাল ৪ টার সময় এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন কবিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ রানা সুইট, বীর মুক্তিযোদ্ধা হযরত আলী।

উপস্থিতি ছিলেন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান কাবুল, মিজানুর রহমান নিজা, কলেজ ছাত্রলীগের নেতা মইনুল হাসান শান্ত সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী বৃন্দ।

স্মরন সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সালাউদ্দিন বাবু দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিল, দৌলতপুর ইউনিয়নে বিএনপি দ্বারা সংগঠিত গরু চুরি, বাড়িতে ডাকাতি, রাতের আঁধারে মানুষকে তুলে নিয়ে মুক্তিপন আদায় সহ বিএনপি’র বিভিন্ন অপকর্ম কে রুখে দিয়েছিলেন। তার মৃত্যুতে এই অঞ্চলের মানুষের অপূরণীয় ক্ষতি হয়েছে। এ সময় তিনি আরো বলেন, বাবু’র মৃত্যু হয়েছে বলে বিএনপিরা যেন মনে না করেন এই অঞ্চলে আগের মত চুরি ডাকাতের সহ বিভিন্ন ধরনের অপকর্ম পরিচালিত করবেন। এমন ভাবলে বিএনপিরা ভুল করবে। আমি টোকেন চৌধুরী জীবিত থাকা পর্যন্ত বিএনপির কোনো নীল নকশা বাস্তবায়ন হতে দেব না এই দৌলতপুরের মাটিতে।

আলোচনা সভা শেষে বাবুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আপনার মতামত লিখুন :