দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত।

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  08:39 PM, 15 September 2023

 

দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে জয়পুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ কর্মী সভার আয়োজন করা হয়।

প্রাগপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে কর্মী সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জহুরুল আলম ও অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রকিবুল করিম রিংকু ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাগপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ মুস্তাহিদ মিঠু, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিসুর রহমান আনিস, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, স্বেচ্ছাসেবক লীগের সহ সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কাজী মিল্টন, মোল্লা মোঃ চঞ্চল, সাংগঠনিক সম্পাদক,সাদ্দাম হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, জুবায়ের রাসেল, দপ্তর সম্পাদক, শাহেদ রনি মাষ্টার,আইন সম্পাদক, এ্যাড: মেহেদী হাসান শাহীন, সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ জহুরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আজকের এই কর্মী সম্মেলন থেকে আপনাদেরকে আশ্বস্ত করতে চাই এই প্রাগপুর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগ কমিটি হবে একটি মডেল। মাদকমুক্ত সমাজ গঠনে যা তৃণমূল পর্যায়ে কাজ করে শেখ হাসিনার হাত শক্তিশালী করবে।

এ সময় বক্তারা গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :