ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি প্রদানের প্রতিবাদে মেহেরপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মকবুল হােসেনের সাংবাদিক সম্মেলন

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  04:31 PM, 01 January 2024

মেহেরপুর জেলা প্রতিনিধি: মেহেরপুরের কন্ঠ:

মেহেরপুর-২ (গাংনী) আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ডাক্তার এ এসএম নাজমুল হক সাগরের কর্মী-সমর্থক সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান ও বামুন্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস নৌকার প্রার্থীর পক্ষে প্রচারনাকালে একটি মহল্লায় সাধারণ ভোটারদের উদ্দেশে তিনি বলেন যারা নৌকায় ভোট দিবেন তারাই শুধু ভোট কেন্দ্রে যাবেন, নৌকার ভোট দিতে না চাইলে কেন্দে আসার দরকার নাই। নৌকা প্রার্থীর একটি পথসভায় বক্তব্যকালে তিনি নৌকায় ভোট না দিলে বাড়িতে থাকবেন বলে মন্তব্য করেছেন।
এছাড়াও নির্বাচনে ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য বিভিন্ন সময়ন হুমকি-ধামকি ও সরকারি বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বন্ঞিত রাখার হুমকি প্রদান করে আসছেন।
এবং নৌকার প্রার্থীর অন্যান্য কর্মীরাও বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সাধারণ ভোটারদের মাঝে ভোট কেন্দ্রে না আসার জন্য ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে।

একটি অবাধ সুষ্ঠু উৎসব মুখর নিরপেক্ষতা এবং অংশগ্রহণ মৃলক নির্বাচনে অন্তরায় ও ষড়যন্ত্রের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন মেহেরপুর ২ গাংনী আসনের স্বতন্ত্র প্রার্থী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হােসেন।
আজ সোমবার দুপুর ১ টার দিকে গাংনী উপজেলা শহরস্থ নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মকবুল হােসেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,আমার নির্বাচনী এলাকায় কর্মী-সমর্থকরা যাতে ভােট কেন্দ্রে না যেতে পারে সেজন্য আওয়ামী লীগের দলীয় প্রার্থীর লােকজন হুমকি-ধামকি অব্যাহত রেখেছেন। শুধু তাই তারা নির্বাচন কমিশনের নিয়ম-নীতি উপেক্ষা করে একাধিক নির্বাচন ক্যাম্প তৈরী করেছেন।

যা নির্বাচন কমিশনকে বৃদ্ধা আঙ্গুল দেখানাে হয়েছে ।তাই,আমার কর্মী-সমর্থকরা নির্বাচনী মাঠে যেতে ভয় পাচ্ছে। এমন অবস্থায় বিষয়টি নজরে নিয়ে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সাংবাদিকদের মাধ্যমে নির্বাচনী কমিশনারের দৃষ্টি আকর্ষণ করছি।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইয়াসিন রেজা,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মুকুল, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শাহ,আওয়ামী লীগের সিনিয়র নেতা যথাক্রমে- মােজাম্মেল হক,আব্দুল বারী,আলী আজগর,শামসুজ্জামান মঙ্গল,গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হােসেন,সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু প্রমুখ।এসময় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :