মুজিবনগরের শিবপুরে দুর্বৃত্তের আগুনে চায়ের দোকান পুড়ে ছাই

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:00 PM, 21 November 2022

জেড আলম সবুজ:

মুজিবনগর উপজেলার শিবপুর টেঙরামারী বাইপাস সড়কের পাশে একটি চায়ের দোকান আগুন লেগে  পুড়ে ছাই হয়ে গেছে ভেঙেছে আমজাদ শেখের স্বপ্ন। প্রতিদিনের ন্যায় আমজাদ শেখ তার  চায়ের দোকান বন্ধ করে বাড়িতে চলে আসেন । রবিবার দিবাগত রাত আনুমানিক  ৯:০০ টার সময় পথিকের মারফত আগুনের বিষয়টি শুনে শিবপুর গলাকাটা মোড় হতে লোকজন দ্রুত গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে পরবর্তীতে মুজিবনগর ফায়ার ব্রিগেডের সদস্যরা এসে আগুনটি সম্পূর্ণ নিয়ন্ত্রণে নেয়। এ বিষয়ে দোকানের মালিক আমজাদ শেখের সাথে কথা বলে জানা যায় ,কয়েকদিন যাবত গ্রামের একজন ব্যক্তির সাথে তার মসজিদ নির্মাণকে কেন্দ্র করে দ্বন্দ চলছে  তবে এই আগুন দেওয়ার বিষয়ে সেই ব্যক্তিকে সরাসরি দায়ী না করলেও তিনি বলেন দোকানে আগুন দেওয়ার বিষয়ে তিনি নাম ধরে কাউকেই দায়ী করছেন না বরং শত্রুপক্ষের কেউই এই কাজের সাথে জড়িত বলে তিনি মনে করেন। এ বিষয়ে মুজিবনগর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার শাহজাহান আলী বলেন আগুনটি

ষড়যন্ত্রমূলক দেয়া হয়েছে বলেই তাদের প্রাথমিক ধারণা। দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৫০ থেকে ৬০ হাজার টাকা ধারণা করা হচ্ছে। মোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফা গাইন বলেন বিষয়টি অত্যন্ত ঘৃণিত এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি এবং চায়ের দোকানদার হতদরিদ্র  এই দোকান তার একমাত্র জীবিকার অবলম্বন,  উপজেলা প্রশাসনের কাছে পুনর্বাসনের দাবি জানান রফিকুল।

এ বিষয়টি সরেজমিনে তদন্ত করেন মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

আপনার মতামত লিখুন :