মুজিবনগরে বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য সহ তাদের পরিবারের মাঝে কম্বল উপহার।

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  08:18 PM, 14 January 2023

জাহাঙ্গীর আলম সবুজ : মেহেরপুর জেলা প্রতিনিধি:

মেহেরপুরের মুজিবনগরে জেলা কমাড্যান্ট কার্যালয়ের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য ও তাদের পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল উপহার প্রদান করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১ টার সময় মুজিবনগর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এ কম্বল উপহার প্রদান করা হয়।

এসময় বাংলাদেশের প্রথম সরকার কে “গার্ড অব অনার” প্রদানকারী অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য এবং তাদের ১৩টি পরিবারবর্গের মাঝে ৪টা করে কম্বল উপহার প্রদান করা হয়।

কম্বল উপহার অনুষ্ঠানে মুজিবনগর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের কর্মকর্তা মিরাজুল ইসলাম এর সভাপতিত্বে, মেহেরপুর আনসার ও ভিডিপি কার্যালয়ের জেলা কমান্ড্যান্ট শাহাদাত হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ হাতে প্রতিটি পরিবারের সদস্যদের মাঝে এসব কম্বল উপহার প্রদান করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা কমাড্যান্ট শাহাদাত হোসেন বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী “গার্ড অব অনার” প্রদানকারী অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্যদের ৬টি পরিবারের ঘরবাড়ি সংস্কার ও মেরামতের কাজ চলমান রয়েছে। “গার্ড অব অনার” প্রদানকারী বীর মুক্তিযোদ্ধা আনসার সদস্য ও তাদের পরিবারের প্রতি মহাপরিচালক মহোদয় সার্বক্ষণিক খেয়াল রাখেন। এছাড়াও খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ্ আহমেদ ফজলে রাব্বী মহোদয়ের সুযোগ্য নেতৃত্বে আমরা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি।

আপনার মতামত লিখুন :