মুজিবনগরে মোটরসাইকেল ও পাওয়ার টলির মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম ৩

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  10:15 PM, 26 December 2022

মুজিবনগর বল্লভপুর তিন রাস্তার মোড় হতে আনন্দবাস সড়কে মোটরসাইকেল ও পাওয়ার টলির সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম হয়েছে তিন জন। সোমবার সন্ধ্যা সাতটার সময়  বল্লভপুর তিন রাস্তার মোড় হতে আনন্দবাস সড়কের ২শ মিটার সামনে এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও মোটরসাইকেল ও পাওয়ার টলির সাথে মুখোমুখি সংঘর্ষে বাই সাইকেল আরোহী আহত হয়েছে।

আহতরা হলেন  প্রসান মন্ডল (৩০), পিতা- প্রিতর মন্ডল, পিউ (১৮) পিতা মিন্টু চৌকিদার,  সুমন (২০) পিতা- ভানু  উভয়ের বাড়ি আনন্দবাস গ্রামে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বল্লভপুর মাঠে মেলা দেখার জন্য মটরসাইকেল আরোহীরা আনন্দবাস গ্রাম থেকে রওনা দেয়। তাদের মটরসাইকেল বল্লভপুর কবরস্থান থেকে ২শ মিটার দক্ষিণে গ্রামে প্রবেশের সময় মোটরসাইকেল ও পাওয়ার টলির সাথে দ্রুত গতিতে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষ হওয়ার সাথে সাথে মোটরসাইকেল ছিটকিয়ে গিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে পাশে থাকা সাইকেল আরোহীর সাথে যে পুনরায় ধাক্কা মারে। এতে তিনজন গুরুতর আহত হয়। এ সময় প্রসান মন্ডলের ঘটনাস্থলে ডান হাত কেটে পড়ে যায়। প্রাথমিক অবস্থায় সবাইকে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে প্রসান মন্ডলের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয় এবং সুমনকে কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করা হয়।

মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান দুজনার প্রচুর রক্তক্ষরণ হয়েছে যার কারণে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী এবং কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়।

আপনার মতামত লিখুন :