মেহেরপুরের কাঁঠালপোতা গ্রামে চোর সন্দেহে ৩ জনকে গণপিটুনি দেয় স্থানীয়রা

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  05:02 PM, 03 January 2023

মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামে চোর সন্দেহে তিনজনকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে চোর সন্দেহ করা তিনজনের দাবি তারা ফল ব্যবসায়ী। মঙ্গলবার দুপুরের দিকে সদর উপজেলার কাঁঠালপোতা ব্রিজের কাছে এই ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার তিনজন হলেন, ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকান্দি গ্রামের সেকেন্দার আলীর ছেলে আনিস (৩৫), একই উপজেলার চরগোয়াল গ্রামের গোলাম মোস্তফার ছেলে বকুল (৪২) ও একই জেলার মহেশপুর উপজেলার ঠান্ডু মিয়ার ছেলে অপু (১৯)।

স্থানীয়রা জানান, ঘটনার সময় গ্রামের তালুক নামে এক ব্যক্তির একটি ডিসকোভারি মোটরসাইকেল চুরি করে তিন চোর দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিলেন। সেই সময় গ্রামবাসীরা তাদের ধাওয়া করলে কাঁঠালপোতা ব্রিজের নিকট পড়ে গেলে গ্রামবাসী তাদের গণপিটুনি শুরু করে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য আশাদুল ইসলাম আশা বলেন, গত দুই মাস ধরে গ্রামে চুরির সংখ্যা বেড়ে গেছে তাই গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে আছে।

তবে গণপিটুনির শিকার তিনজনের দাবি তারা ফল ব্যবসায়ী। পেয়ারা কিনতে তারা নিজ মোটরসাইকেল যোগে মেহেরপুর সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামে এসেছিলেন।

মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, গণপিটুনির শিকার তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সকলেই এখন চিকিৎসাধীন রয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সদর উপজেলার কাঁঠালপোতা গ্রামে চোর সন্দেহে তিনজনকে ধরে গণপিটুনি দেওয়া হচ্ছে। এমন সংবাদ পেলে সদর থানা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে জনগণের হাত থেকে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আপনার মতামত লিখুন :