মেহেরপুরের গাংনীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  05:39 PM, 16 December 2022

সারাদেশের ন্যায় মেহেরপুরের গাংনীতে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ৫১তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সুচনা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক ও উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি খানম ও গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন সহ সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর বিভিন্ন সরকারি অফিস,শিক্ষাপ্রতিষ্ঠান, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণী-পেশার মানুষ ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে।

 

অপরদিকে গাংনী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিক্রিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া গাংনী ফুটবল মাঠে প্যারেড ও ডিসপ্লে প্রদর্শন করার পাশাপাশি খেলাধুলার আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন :