মেহেরপুরের গাংনীতে র‌্যাবের অভিযানে মিল্টন হােসেন নামের ১ যুবক আটক

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  01:20 AM, 24 November 2022

মেহেরপুরের গাংনীতে র‌্যাবের অভিযানে মিল্টন হােসেন (২১) নামের এক যুবককে আটক করা হয়েছে। গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষী নারায়ণপুর ধলা গ্রামের সাহাবুদ্দীনের ছেলে মিল্টন হোসেন

বুধবার (২৩/১১/২০২২) সন্ধ্যার পরে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (হাসপাতাল বাজারের ) এর সামনে র‌্যাব-১২ এর মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্পের একটিদল অভিযান চালায়। অভিযানে মিল্টনকে ১টি বিদেশী পিস্তল,১,রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিনসহ আটক করা হয়।

উল্লেখ্য,মিল্টন ছিলেন আনসার ভিডিপির প্রশিক্ষণপ্রাপ্ত সদস্য। অভিজ্ঞতার কারণে মিল্টন এক সময় গাংনী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের গুদাম ঘরের নিরাপত্তা কর্মী হিসেবে ছিলেন। সরকারী ঘর দেওয়ার নামে হতদরিদ্র কৃষকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ারঅভিযোগসহ বিভিন্ন অভিযােগে তাকে চাকরী ছাড়তে হয়।

র‌্যাব সূত্র জানায়,বুধবার সন্ধ্যার পরে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর ঝিনেরপুল এর নিকট র‌্যাবের একটিদল অভিযান পরিচালনা করে। অভিযানে জঙ্গলের মধ্য থেকে পরিত্যক্ত অবস্থায় ১টি বিদেশী পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। এসময় পিস্তলের মালিককে খুঁজতে র‌্যাবের তৎপরতা শুরু হয় । পরে র‌্যাবের গোয়েন্দার তথ্য অনুয়ায়ি পিস্তলের মালিককে আটক করতে গাংনী হাসপাতালের সামনে পূনরায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মিল্টন হোসেন নামের এক যুবককে আটক করা হয়। এসময় আটককৃত মিল্টনের জ্যাকেটের পকেট থেকে ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ঝিনেরপুলের কাছে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশী পিস্তলের মালিক আটককৃত মিল্টন বলে নিশ্চিত হয় র‌্যাব। পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানার মাধ্যমে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :