মেহেরপুরের গাংনীতে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরির মামলায় গ্রেফতার-৫

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  11:08 PM, 11 November 2022

মেহেরপুরের গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামে দুই বাড়িতে চুরির ঘটনায় চাের সন্দেহে ৫ জনকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো-গাংনী পৌর এলাকার পূর্ব মালসাদহ গ্রামের মৃত আব্দুস শুকুরের ছেলে আব্দুল হালিম (২১), গাংনী উপজেলার চেংগাড়া গ্রামের হারুন-অর রশীদের ছেলে রবিউল ইসলাম (২১), পৌর এলাকার ফতাইপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে নাহিদ হোসেন (১৯) একই গ্রামের মামুন হােসেনের ছেলে জনি মিয়া (৩০) ও ধর্মচাকী গ্রামের ইন্তাজুল হকের ছেলে রাশিদুল ইসলাম (২১)।গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাতের বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে ৫ জনকে চোর সন্দেহে গ্রেপ্তার করা হয়। চুরির অভিযোগে গ্রেফতারকৃতদের নামে একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।
আটককৃতদের শুক্রবার দুপুরের দিকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ১ টার মধ্যে কোন এক সময়ে গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের তাইজুল হকের মেয়ে ও গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী রােজিফা খাতুন এবং তার সহোদর ছােট ভাই গাংনী সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আক্তারুজ্জামানের বাড়িতে চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় দু’টি বাড়ি থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ৩ লাখ ৩০ হাজার টাকাসহ আনুমানিক ১৬ লাখ টাকার মালামাল চুরি করে চােরেরা পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রোজিফা খাতুন গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৫, তারিখঃ ১০/১১/২০২২ ইং

মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার দিবাগত রাতের বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে চোর সন্দেহে ৫ জনকে আটক করে শুক্রবার (১১ নভেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :