মেহেরপুরের গাংনীর সারবাটি গ্রামে শেয়ালের কামড়ে ৬ জন আহত

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  12:24 AM, 12 November 2022

 

মেহেরপুরের গাংনীর সারবাটি গ্রামে শেয়ালের কামড়ে ৬ জন আহত।

উপজেলার সাহারবাটি গ্রামের বালির মাঠপাড়ায় শেয়ালের কামড়ে নারী ও শিশুসহ ৬ জন আহত হয়েছেন।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলো- গাংনী পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামের রব্বান শেখ এর ছেলে আক্কাস আলী (৪০), সাহারবাটি গ্রামের বালি মাঠ পাড়ার নিয়াজুল ইসলামের ছেলে নাফিম হাসান (১২), একই পাড়ার মৃত ছৈরুদ্দিনের ছেলে নাজির শাহ (৬৫), আব্দুর রহমানের ছেলে নিয়ামত আলী (৬৩), সামসুদ্দিনের ছেলে মামুন (২৮) ও শাহান আলীর স্ত্রী আঁখি খাতুন (২০)।

আহত ভ্যানচালক আক্কাস আলী জানান, তিনি সাহারবাটি থেকে গাংনীর দিকে আসছিলেন। পথিমধ্যে বালির মাঠ এলাকায় পৌঁছলে রাস্তার পাশে এক ব্যক্তির চিৎকার শুনে তিনি ঘটনাস্থলে যান। গিয়ে নাজির শাহ নামের এক ব্যক্তির ঠোঁট একটি শিয়াল কামড়ে ধরে আছে দেখতে পান। শেয়ালের মুখ থেকে বৃদ্ধ নাজির শাহকে উদ্ধার করেন তিনি। শিয়ালটি এ সময় ভ্যানচালক আক্কাস আলীর ডান হাতের বৃদ্ধাঙ্গুলটি কামড়ে তাকে আহত করে পালিয়ে যায়।

শিয়ালটি হঠাৎ করেই রাস্তায় উঠে যাকে পেয়েছে তাকেই কামড় দিয়েছে বলে স্থানীয়রা জানান। নারী ও শিশুসহ ৬ জন শেয়ালের কামড় ও আঁচড়ে আহত হন। পরে ওই শেয়ালটিকে ধরে পিটিয়ে মেরে ফেলেন বিক্ষুব্ধ গ্রামবাসী।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দেন। পরে ভ্যাকসিন নেওয়ার জন্য মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সুমাইয়া আফরোজ বিষয়টি নিশ্চিত করে জানান, শেয়ালের কামড়ে নারী ও শিশুসহ ৬ জন আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে ভ্যাকসিন নেওয়ার জন্য সকলকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :