মেহেরপুরের রায়পুরে আলগামন উল্টে-৫ জন আহত

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:51 AM, 20 December 2022

মেহেরপুর-মহাজনপুর সড়কের রায়পুরে আলগামন উল্টে মোঃ শাহাবুদ্দিন (৬৩),সামিনুর (৫৫), মোঃ ইউনুস আলী (৪৫), মোঃ শিপন (২৫) মোঃ হাসেম আলী (৪৬) নামের ৫ জন আহত ।

আহতদের মেহেরপুর -২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে কুষ্টিয়া রেফার্ড করা হয়েছে।আহত মোঃ শাহাবুদ্দিন মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের মৃত ফরজ আলীর ছেলে। সামিনুর মৃত জোরান আলীর ছেলে। মোঃ ইউনুস আলী মোঃ মোকসেদ আলীর ছেলে। মোঃ শিপন আলী মোঃ ইজারুলের ছেলে এবং মোঃ হাসেম আলী রায়পুর গ্রামের মৃত আজিদের ছেলে।

জানা গেছে আহত ব্যক্তিরা মেহেরপুর সদর উপজেলার রুদ্রনগর গ্রামে রাস্তা মেরামতের কাজ শেষ করে আলমসাধু যোগে বাড়ি ফেরার পথে রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সামনে পৌঁছালে একটি ইজিবাইক কে পাশ কাটিয়ে সামনে যেতে গিয়ে আলমসাধুর চালক নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের সাথে ধাক্কা মারে।এতে আলগা মনের সকল যাত্রী আহত হয়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আহত মোঃ শাহাবুদ্দিন এর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজে রেফার্ড করেন।

আপনার মতামত লিখুন :