মেহেরপুরে দুই কেজি গাঁজাসহ আটক -১

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  08:09 PM, 22 January 2024

মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ: মেহেরপুরে দুই কেজি গাঁজাসহ খোসবার মন্ডল (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার (২২ জানুয়ারী) ভোর সোয়া ৫ টার দিকে মেহেরপুরের আমঝুপি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। খোসবার মন্ডল মেহেরপুর জেলার গাংনী উপজেলাধীন কাথুলী ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত দেলবার মন্ডলের ছেলে।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মেহেরপুর থানাধীন আমকুপি গ্রামে (কারিকর পাড়া) নাঈম কফি হাউজের সামনে মেহেরপুর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গা গামী গোল্ডেন লাইন পরিবহনে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে খোসবার মন্ডল নামের এক ব্যক্তি বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ পরিদর্শক রত্নেশ্বর কুমার মন্ডল, এসআই (নিঃ) নূর মোহাম্মদ মোস্তফাসহ সংগীয় ফোর্সের সহায়তায় তাকে আটক করা হয়। এ সময় তার ডান হাতে থাকা একটি জলপাই রংয়ের চটের শপিং ব্যাগের মধ্যে বাঁশপাতা কাগজের মধ্যে সাদা স্কচটেপ দিয়ে মোড়ানো দুই পোটলা গাঁজা পাওয়া যায়। প্রতিটি পোটলার ওজন ০১ (এক) কেজি করে। ওই সময় তার কাছ থেকে একটি গোল্ডেন লাইন এবং আজমিরি এন্টারপ্রাইজের টিকিট পাওয়া যায়। টিকিট নং-২৪৯৯৩১ এবং মাদক কাজে ব্যবহৃত একটি নকিয়া বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত খোসবার আলীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান গোয়েন্দা শাখা পুলিশের ওই কর্মকর্তা।

খোসবার মন্ডলের বিরুদ্ধে‌ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

মেহেরপুর দুই কেজি গাঁজাসহ খোসবার মন্ডল (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার (২২ জানুয়ারী) ভোর ৫ টার সময়  মেহেরপুরের আমঝুপি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। খোসবার মন্ডল মেহেরপুর জেলার গাংনী উপজেলাধীন কাথুলী ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত দেলবার মন্ডলের ছেলে।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মেহেরপুর থানাধীন আমকুপি গ্রামে (কারিকর পাড়া) নাঈম কফি হাউজের সামনে মেহেরপুর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গা গামী গোল্ডেন লাইন পরিবহনে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে খোসবার মন্ডল নামের এক ব্যক্তি বাস থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ পরিদর্শক রত্নেশ্বর কুমার মন্ডল, এসআই (নিঃ) নূর মোহাম্মদ মোস্তফাসহ সংগীয় ফোর্সের সহায়তায় তাকে আটক করা হয়। এ সময় তার ডান হাতে থাকা একটি জলপাই রংয়ের চটের শপিং ব্যাগের মধ্যে বাঁশপাতা কাগজের মধ্যে সাদা স্কচটেপ দিয়ে মোড়ানো দুই পোটলা গাঁজা পাওয়া যায়। প্রতিটি পোটলার ওজন ০১ (এক) কেজি করে। ওই সময় তার কাছ থেকে একটি গোল্ডেন লাইন এবং আজমিরি এন্টারপ্রাইজের টিকিট পাওয়া যায়। টিকিট নং -২৪৯৯৩১ এবং মাদক কাজে ব্যবহৃত একটি নকিয়া বাটন মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত খোসবার আলীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান গোয়েন্দা শাখা পুলিশের ওই কর্মকর্তা।

খোসবার মন্ডলের বিরুদ্ধে‌ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :