মেহেরপুরে নির্বাচনে সুষ্ঠু পরিবেশ তৈরিতে পুলিশ বদ্ধপরিকর এসপি এস এম নাজমুল হক

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  03:11 PM, 18 December 2023

মেহেরপুর জেলা প্রতিনিধি :মেহেরপুরের কন্ঠ :

মেহেরপুর জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার এস এম নাজমুল হক বিপিএম (বার), পিপিএম এর সাথে সাংবাদিকদের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২ সময় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্সে রুমে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স, চোরাচালান রোধে আমরা কঠোর ভাবে কাজ করবো।
নির্বাচনে সুষ্ঠু সুন্দর এবং উৎসবমুখর পরিবেশ তৈরিতে মেহেরপুর পুলিশ বদ্ধপরিকর।

পুলিশ সুপার এস এম নাজমুল খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ২০০৮ সালে ২৭ তম বিসিএস পরীক্ষার মাধ্যমে পুলিশ ক্যাডারে যোগদান করেন। মেহেরপুর জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পূর্বে তিনি চুয়াডাঙ্গার সদর সার্কেল, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও ডিটেকটিভ ব্রাঞ্চে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। পেশাগত দক্ষতা ও কৃতিত্বের স্বীকৃতিস্বরুপ তিনি ৩ (তিন) বার পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদকে ভূষিত হন।
এসময় মেহেরপুর জেলার পুলিশ সুপার হিসেবে তিনি আপামর জনসাধারণের সর্বাত্মক সহায়তা কামনা করেন। প্রেস কনফারেন্সে পুলিশ সুপার এস এম নাজমুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সাধারণ সম্পাদক মাহবুব চাঁদু, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, চ্যানেল ২৪ এর প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদ, আরটিভির প্রতিনিধি মাজেদুল হক মানিক সহ সাংবাদিককেরা।

আপনার মতামত লিখুন :