মেহেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ আল আমিন নামের ১ জন আটক 

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  10:13 PM, 06 January 2023

র‍্যা্যা্যা্যা্যা্যা্য্যা্্্র্যা্যা্যা্যা্যা্র‍্যা্র‍্যা্যা্যা্যা্যা্যা্্্যা

অভিযানে ৯ শ ৮০  গ্রাম গাজাসহ আল আমীন  নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিপিসি র‍্যাব -১২ মেহেরপুরের সদস্যরা। শুক্রবার  ভোররাত ৪ টার সময় মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গোলাম বাজার এলাকায় অভিযান চালিয়ে স্বর্ণালী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে থেকে গাঁজা ও নগদ টাকাসহ তাকে আটক করা হয়। আল আমিন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ধর্মদহ গ্রামের পশ্চিম পাড়ার মৃত ফইমুদ্দিনের ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার কমান্ডার, মোঃ গোলাম ফারুক সিপিসি- মেহেরপুর র‌্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত এ তথ্য নিশ্চিত করেছেন।

সিপিসি র‍্যাব-১২ মেহেরপুর সূত্রে জানা গেছে, র‍্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গ্রামের গোলাম বাজারস্থ স্বর্ণালী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ এর সামনে পাকা রাস্তার দক্ষিণ পাশে পাকুড় গাছের নিচ থেকে ৯ শ’ ৮০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রি নগদ ৯শ’টাকাসহ আল আমিনকে আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নেশা জাতীয় দ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলো বলেও নিশ্চিত করেছে র‍্যাবের ওই কর্মকর্তা।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :