মেহেরপুর আঞ্চলিক ইজতেমায় লাখো মুসুল্লির অংশগ্রহণে জুমার নামাজ আদায়

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  07:46 PM, 18 November 2022

মেহেরপুর আঞ্চলিক ইজতেমায় লাখো মুসুল্লির অংশগ্রহণে জুমার নামাজ আদায়

জেড আলম সবুজ :

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর কলেজ মাঠে বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে ৩ দিনব্যাপী তাবলিগ জামাতের মেহেরপুর আঞ্চলিক ইজতেমা। বৃহস্পতিবার সকাল থেকেই ইজতেমা মাঠে মুসুল্লিরা আসতে থাকে ইজতেমা ময়দানে। এলাকা ভিত্তিক আলাদা আলাদা জায়গা নির্ধারণ করা হয়েছে। যেখানে উপস্থিত হয়েছে মেহেরপুরসহ দেশী- বিদেশী বিভিন্ন প্রান্ত থেকে আসা মুসল্লীরা। এখানে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। শুক্রবার জুমার নামাজ আদায় করতে উপস্থিত হয়েছে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। লাখো মুসুল্লিরা আদায় করেছেন জুমার নামাজ।

এবার ইজতেমায় মেহেরপুর সহ পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা ও যশোর থেকে মুসল্লিরা অংশ নিয়েছেন। জানা যায়, ভারতের দিল্লীর মার্কাজ মসজিদ থেকে ওসামা লস্করের নেতৃত্বে ১০ জন ও মালেশিয়া থেকে মোহাম্মদ আনাস বিন হামিদুনের নেতৃত্বে ৭ জন মেহমান এ আঞ্চলিক ইজতেমায় যোগ দিয়েছেন। এছাড়াও ঢাকা মিরপুর এলাকা থেকে এসেছেন ৮ জন এ ইজতেমায় যোগ দিতে।

ইজতেমা প্রাঙ্গণে পানির পাম্প ও ট্যাংক স্থাপন করে বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করা হয়েছে। পাশেই বানানো হয়েছে শৌচাগার, গোসলখানা। এছাড়া রাতে আলোর জন্য বিপুল পরিমাণ বৈদ্যুতিক বাতির ব্যবস্থা রয়েছে।শনিবার আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে আঞ্চলিক এই ইজতেমা।

আপনার মতামত লিখুন :