মেহেরপুর জেলা প্রেসক্লাবে নতুন সদস্যদের অভিষেক 

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:24 PM, 12 February 2023

মেহেরপুর জেলা প্রেসক্লাবের নতুন ৬জন সদস্যের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ই ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে জেলা প্রেসক্লাব কার্যালয়ে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ ও পরিচয় পর্বের মধ্যে দিয়ে অভিষেক অনুষ্ঠান শুরু হয়।

মেহেরপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক মাহবুব চান্দুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক তোজাম্মেল আযম।

জেলা প্রেসক্লাবের মনোনীত হওয়া ৬জন সদস্যরা হলেন- দৈনিক লাখোকন্ঠের সাংবাদিক রফিকুল আলম বকুল, দৈনিক আজকালের খবরের সাংবাদিক কামরুল ইসলাম, মাইটিভির সাংবাদিক মাসুদ রানা, ডেল্টা টাইমস ও দৈনিক দি টিচারের সাংবাদিক এস এম তারেক, সাংবাদিক ওবায়দুর রহমান ও সাংবাদিক সামরুল ইসলাম।

অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের নতুন সদস্যদের উদ্দেশ্য দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠের সাংবাদিক ইয়াদুল মোমিন, জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও বাংলা টিভির সাংবাদিক আক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ ও বাসসের সাংবাদিক দিলরুবা খাতুন সহ অনেকেই। এসময় জেলা প্রেসক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :