মেহেরপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত।

 meherpurerkantho
প্রকাশিত :  08:45 PM. 24 November 2022

আমঝুপি মেহেরপুর প্রতিনিধি :

মেহেরপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে সদর উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর জেলা আনসার ভিডিপি কার্যালয় প্রাঙ্গণে সদর উপজেলা আনসার ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত হয়। সদর উপজেলা সহকারী কমিশনের (ভূমি) আব্দুল্লাহ আল বাকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা কমান্ড্যান্ট সাহাদাত হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি চক্রবর্তী, সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ আল মামুন, গাংনী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জিএম শাওন, মুজিবনগর উপজেলা কর্মকর্তা মিরাজুল ইসলাম,আনসার ভিডিপি ব্যাংকের ব্যবস্থাপক হেলাল উদ্দিন। সমাবেশে উপজেলা প্রতিবেদন পাঠ করেন সদর উপজেলা আনসার অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌসী বানু, ইউনিয়ন পর্যায়ের প্রতিবেদন পাঠ করেন ইউনিয়ন দলনেতা জামিরুল ইসলাম, রোজিনা খাতুন।পরে আনসার ভিডিপিতে বিশেষ অবদান রাখাই কোম্পানি কমান্ডার সাইদুজ্জামান, ইউনিয়ন দলনেতা কাওসার আলী, ছানোয়ার হোসেন, জাহিদ আলী এবং সবুজ আলীকে একটি করে বাইসাইকেল।

উপজেলা কোম্পানি কমান্ডার শাহজাহান আলী, ইউনিয়ন দলনেত্রী রহিমা খাতুন, ওয়ার্ড দলনেত্রী শাহিনা খাতুন ও তাসলিমা খাতুনকে একটি করে ছাতা এবং ইউনিয়ন দলনেতা মিজানুর রহমান, জামিরুল ইসলাম, রোজিনা খাতুন, হাফিজা সুলতানা, সালেহা বেগম, সেলিনা আক্তার, আবুল কাশেম, জাব্বারুল ইসলাম, শওকত আলী, জুল হোসেন, স্বপ্না খাতুন, মমতাজ, বাবর আলী, আরিফ হাসান রাজু এবং সীমা খাতুন শিখা কে বিশেষ পুরষ্কারে ভূষিত করা হয়। প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর জেলা কমান্ড্যান্ট সাহাদাত হোসেন বলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বাংলাদেশের আর্থসামাজিক অবস্থার উন্নয়নে ভূমিকা পালন করছে। অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রয়েছে বিশেষ ভূমিকা। তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা সহ সকল ক্ষেত্রে আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্যরা ভূমিকা রেখে চলেছেন।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ