৯ জনোর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় শিপু সহ ৬ জন মেহেরপুর জেলা কারাগারে

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  12:00 AM, 15 December 2022

মেহেরপুরের গাংনীতে অনলাইন জুয়ার সাথে জড়িত সন্দেহে সাবেক ছাত্রলীগ নেতা সহ আটক ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সন্ধ্যায় গাংনী থানার এস আই জগদিশ চন্দ্র বসু বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে আরো কয়েকজন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় গ্রেপ্তার দেখিয়ে রাতেই তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

গাংনী থানার এসআই জগদিশ চন্দ্র বসু জানান, অনলাইন জুয়ার সাথে জড়িত গ্রেফতারকৃত ৬জন সহ ৯জনের নাম উল্লেখ করে আরো কয়েকজন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে তিনি বাদী হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ৩০(২)/৩৫ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২২ তাং ১৪/১২/২২ ইং।

মঙ্গলবার রাতেই সন্দেহ ভাজন হিসেবে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: শাহিদুজ্জামান শিপু, গাংনী সরকারি ডিগ্রী কলেজের অফিস সহকারি রবিউল ইসলাম, জুবায়ের হোসেন উজ্জ্বল, বিপুল ও চঞ্চল চৌধুরী,জিয়াউর রহমানকে আটক করা হলেও জামিরুল ইসলাম,আব্দুল মান্নান ও ফাহিম পালিয়ে যায় বলে দাবি করে পুলিশ।

উল্লেখ্য : গত মঙ্গলবার ১৩ ডিসেম্বর রাত  ১১ টার সময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আজমল হোসেনের নেতৃত্বে গোয়েন্দা, সাইবার ক্রাইম ও গাংনী থানা পুলিশের একটি টিম উত্তরপাড়ার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি  শাহিদুজ্জামান শিপুর রাজনৈতিক কার্যালয়ে ২ ঘন্টার অভিযান শেষে তাদের আটক করে। পরে তাদের ব্যবহৃত ১৪ টি মোবাইল ও ২ লাখ ২৪ হাজার ৫শ টাকা জব্দ করে ৬ জনকে রাতেই ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

আপনার মতামত লিখুন :