এসএফএ’র ৩য় ক্রিকেট টুর্নামেন্ট আসর অনুষ্ঠিত

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  01:10 PM, 19 December 2022

 

 

মহান বিজয় দিবস উপলক্ষে ইউনিক স্কুল ড্রেস হাউজ প্রেজেন্টস এসএফএ ভলেন্টিয়ার্স প্রিমিয়ার লিগ টাইটেলে গত শনিবার স্বেচ্ছাসেবী যুব সংস্থা স্মাইল ফর অল এসএফএ’র ৩য় আসরের ক্রিকেট টুর্নামেন্ট আয়োজিত হয়।

উক্ত আসরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব রেজাউল হক চৌধুরী সাবেক এমপি কুষ্টিয়া ১ ও সিনিয়র সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস. এম. হাসিবুর রশিদ তামিম সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (বাংলা বিভাগ), প্রক্টর
রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়। মোঃ মোতাছিম বিল্লাহ সমাজ কল্যাণ সম্পাদক বঙ্গবন্ধু সাংস্কৃতিক কেন্দ্রীয় জোট সহ উপজেলা আ.লীগ নেতা আক্তার হোসেন মেম্বর।

দিনের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথির ব্যাট বল হাতে খেলার সূচনা ঘটে। দিনব্যাপী এই আয়োজনে সংস্থাটি থেকে ৪ টি দল অংশগ্রহণ করে যেখানে শুধু মাত্র সংস্থাটির স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণের সুযোগ রাখা হয়। সারাদিন শেষে দিনের ৭ম ম্যাচে টিম ডিরেক্টর এবং টিম প্রেসিডেন্টের মাঝে ফাইনাল খেলার বল গড়ায় এবং টিম ডিরেক্টর টিম বিজয়ী হয়৷

খেলা শেষে অতিথিদের হাত থেকে বিজয়ীদের পুরষ্কার তুলে দেওয়া হয়। সেখানে প্রধান অতিথি তার বক্তব্যে উপস্থিত দর্শক এবং স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্য করে বলেন মাদক দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করে। তাই আমাদের এই উন্নয়নে ধারা বজায় রাখতে অনতি বিলম্বে এই মাদককে রুখতে হবে। এই কাজে তরুণদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

আপনার মতামত লিখুন :