গাংনীতে কূপ থেকে যুবক লাল্টুর  লাশ উদ্ধারের ঘটনায় প্রেমিকা সাবিনা রিমান্ডে  

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  10:27 PM, 12 October 2023

নিজস্ব প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ:

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামের একটি পরিত্যক্ত কূপ থেকে লাল্টু হোসেন (৩৫) নামের এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধারের ঘটনায় তার প্রেমিকা সাবিনা খাতুনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি)

তাজুল ইসলাম জানান,গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের ছাইনুদ্দীনের ছেলে খােয়া ভাঙ্গা শ্রমিক লাল্টু গত ১২ সেপ্টেম্বর নিখােঁজ হয়। ১৪ সেপ্টেম্বর তার পরিবারের পক্ষ থেকে গাংনী থানায় একটি ডায়েরি করে। ডায়েরির প্রেক্ষিতে পুলিশের একাধিকদল লাল্টুকে খুঁজতে মাঠে নামে। বিভিন্ন সূত্রে জানা যায়,লাল্টু নিখােঁজ হওয়ার পিছনে পার্শ্ববর্তি হাড়াভাঙ্গা গ্রামের বাসিন্দা ও সৌদি প্রবাসী জাহাঙ্গীর হােসেনের স্ত্রী ৩ কন্যা সন্তানের জননী সাবিনা খাতুন জড়িত। জিজ্ঞাসা বাদের জন্য গত মঙ্গলবার সাবিনা থানায় নেয়া হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সাবিনা জানায় তার নিজ বাড়ির আঙ্গিনার কূপের মধ্যে লাল্টুর মরদেহ ফেলে রাখা হয়েছে। লাল্টুর কিভাবে মৃত্যু হয়েছে বা কে হত্যা করেছে এমন প্রশ্নের জবাবে সাবিনা বলে,লাল্টুর সাথে আমার প্রেমের সম্পর্কের কারণে,১২ সেপ্টেম্বার রাতে আমার বাড়ি এসে আমাকে বিয়ে করতে চাই। আমি বিয়ে করতে না চাইলে,সে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। আমার দােষ হবে ভেবে তাকে বাড়ির উঠানের কূপে মরদেহ ফেলে দিই। সাবিনার এমন তথ্যের ভিত্তিতে গত বুধবার তার বাড়ির পরিত্যক্ত কূপ থেকে নিখােঁজ লাল্টুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সাবিনাকে আসামি করে অজ্ঞাতনামা আরাে অনেকের মামলা হয়।

ওসি তাজুল ইসলাম আরাে জানান,লাল্টুকে হত্যা করা হয়েছে নাকি সে নিজে আত্মহত্যা করেছে। যদি তাকে হত্যা করা হয়ে থাকে। তাহলে কে বা কাহারা হত্যার সাথে জড়িত তা জানতে মেহেরপুর আদালতের কাছে সাবিনাকে রিমান্ডের আবেদন করা হলে,বিজ্ঞ আদালত ১ দিনের রিমান্ড মুঞ্জর করেন।

আপনার মতামত লিখুন :