মার্কিন ভিসানীতি অবৈধ প্রয়োগে বাংলাদেশে অসাংবিধানিক পন্থা উৎসাহিত করা হচ্ছে-নুর আহমদ বকুল

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  08:54 PM, 30 September 2023

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রস্তুতির পূর্বেই সরকারকে পঙ্গ করে দিতে চাইছে মার্কিন সাম্রাজ্যবাদ ও তার দেশীয় মিত্ররা। সাংবিধানিক ধারায় যখন শান্তিপূর্ণ নির্বাচন ব্যবস্থা গড়ে তুলতে চাইছে। ঠিক তখনই ভিসানীতি স্যাংশনের নামে নানাবিধ বাধারোপ করে চলেছে আমেরিকা ও পশ্চিমা দেশসমূহ।

সাংবিধানিক উপায়ে নির্বাচনকে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে এগিয়ে নিতে

শনিবার বিকেলে মেহেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে গাংনীতে লাল পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গাংনী উপজেলা শহরের বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদানকালে কথাগুলো বলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য জননেতা নুর আহমদ বকুল।

জননেতা নুর আহমদ বকুল তার বক্তব্যেই আরো বলেন,সরকার নির্বাচন করতে ব্যর্থ হলে,দেশে অসংবিধানিক সরকার প্রতিষ্ঠা হবে। তাই দেশে স্বাধীনতা-সার্বোভৌমত্ব রক্ষায় মুক্তিযুদ্ধের চেতনাকে সবাই এখনই আরো বেশি করে ঐক্যবদ্ধ হতে হবে।

মেহেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড আব্দুল মাবুদ এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুষ্টিয়া জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হাফিজ সরকার।

এসময় বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড মজনুল হক মজনু,সদস্য কমরেড আব্দুর রহিম মাস্টার ,সদস্য নুরুন নাহার,জেলা যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান প্রমুখ।

আপনার মতামত লিখুন :