গাংনীর এম বি কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন বিরুদ্ধে সংবাদ সম্মেলন

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  05:27 PM, 04 March 2024

গাংনী উপজেলা প্রতিনিধি : মেহেরপুরের কন্ঠ:  গাংনীর এম বি কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে এম বি কে মাধ্যমিক বিদ্যালয় প্রঙ্গনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সভাপতি শহিদুল ইসলাম বলেন, রেজুলেশন এ আমার স্বাক্ষর জালিয়াতি করে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন গোপনে এম বি কে মাধ্যমিক বিদ্যালয়ের কমিটি গঠনের লক্ষ্যে যশোর শিক্ষা বোর্ডে এ প্রেরণ করেছে।উল্লেখ যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের যে বিধান, খসড়া ভোটের তালিকা,চুড়ান্ত ভোটের তালিকা, ছাত্র ছাত্রীদের পড়ে শোনানো হয় নাই।এবং নোটিশ বোর্ডে প্রকাশ করা হয় নাই।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজুলেশনে আমার স্বাক্ষর জালিয়াতি করে খসড়া ও চুরান্ত ভোটার তালিকা করে, অসাধু উপায়ে টাকার লেনদেন করে, আ্বদুর রব কে যশোর শিক্ষা বোর্ড প্রেরণ করেছে, সেটা জানার পরে আমি যশোর শিক্ষা বোর্ডে বিদ্যালয় পরিদর্শক মহোদয়কে লিখিত অভিযোগ দিয়েছি। যার পরিপ্রেক্ষিতে জেলানপ্রশাসক মেহেরপুর মহোদয় কে প্রধান করে তদন্ত কমিটি গঠন করিয়া দিয়েছেন। তাই সকল সাংবাদিক ভাইদেরকে বিনীতভাবে অনুরোধ করছি।
আপনারা সমাজের বিবেক, তাই আপনারা এটার সুষ্ঠু তদন্ত করে । এই অবৈধ উপায়ে কমিটি গঠনে প্রক্তিয়া বন্ধে,আমাদের এলাকাবাসীর দাবি পূরণে সহযোগীতা করবেন। এবং দেশ ও জাতির সামনে তুলে ধরার আহ্বান করছি।
এই অবৈধ প্রক্তিয়ায় জড়িত প্রধান শিক্ষক আনোয়ার হোসেনসহ যারা জড়িত সভাপতির স্বাক্ষর জালিয়াতির সাথে সবাইকে কঠোর শাস্তির দাবী করছি।

আপনার মতামত লিখুন :