মেহেরপুরের গাংনীতে হেরোইন টাকা সহ আটক ১

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  09:42 PM, 15 January 2024

গাংনী উপজেলা প্রতিনিধিঃ  মেহেরপুরের কন্ঠঃ

র‍্যাবের অভিযানে ০৩ গ্রাম হেরোইনসহ সিদ্দিক আলী (৬০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিপিসি র‍্যাব -১২ মেহেরপুরের সদস্যরা। রোববার (১৪ জানুয়ারী) দিবাগত রাত ৭টার দিকে মেহেরপুর জেলার গাংনী থানাধীন খাসমহল গ্রামে অভিযান পরিচালনা করে ০৩ গ্রাম হেরোইনসহ তাকে আটক করেন। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয় বিক্রয়ের ১৬ হাজার টাকা জব্দ করা হয়। আটককৃত সিদ্দিক আলী উপজেলার কাথুলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড খাসমহল গ্রামের মৃত আনছার আলীর ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার কমান্ডার, মনিরুজ্জামান সিপিসি- মেহেরপুর র‌্যাব-১২ সোমবার (১৫ জানুয়ারী) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি মারফত এ তথ্য নিশ্চিত করেছেন।

সিপিসি র‍্যাব-১২ মেহেরপুর সূত্রে জানা গেছে, র‍্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মেহেরপুর জেলার গাংনী থানাধীন ০১ নং কাথুলী ইউনিয়নের খাশমহল গ্রামের নিজ চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০৩ গ্রাম হেরোইনসহ সিদ্দিক আলী নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। এ সময় তার নিকট থেকে মাদক ক্রয় বিক্রয়ের ১৬ হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃত সিদ্দিক আলীর বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণের নিমিত্তে মেহেরপুর গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে মেহেরপুর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট ক্রয় বিক্রয় করে আসছিল বলেও জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :