গাংনীতে আমরা সবাইকে নিয়ে কাজ করতে চাই – নব-নির্বাচিত সংসদ সদস্য

meherpurerkanthomeherpurerkantho
  প্রকাশিত হয়েছেঃ  05:27 PM, 18 January 2024

গাংনী উপজেলা প্রতিনিধিঃ মেহেরপুরের কন্ঠ:

স্বাস্থ্যসেবা জনগণের দৌড়গড়ায় পৌঁছে দিতে ইউনিয়ন ও উপ-স্বাস্থ্যকেন্দ্রগুলােকে নতুন ভাবে সাজানাে হবে। যাতে করে সকল শ্রেণীর মানুষ স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত না হয়। কারণ স্বাস্থ্য,দেহ ও মণ ভাল থাকলে,সকল কাজে মনােনিবেশ হয়। এছাড়াও যাদের রক্তের বিনিময়ে এই স্বাধীন দেশ পেয়েছি। সেই সব বীর মুক্তিযােদ্ধা ও মুক্তিযােদ্ধা সংগঠকদের গাংনী উপজেলার বিভিন্ন এলাকায় কবর রয়েছে। সেই স্থানগুলােকে পর্যায়ক্রমে মুক্তিযােদ্ধা স্মৃতিকেন্দ্র হিসাবে স্থাপন করা হবে। যাতে করে নতুন প্রজন্মের মানুষ মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে পারবে। কথাগুলাে বলেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য (এমপি) ডাক্তার আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর।

বৃহস্পতিবার দুপুর ১২ টার সময়  জেলার গাংনী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে নব-নির্বাচিত সংসদ সদস্য আবু সালেহ মােহাম্মদ নাজমুল হক সাগরের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গাংনী উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন আয়ােজিত বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নব-নির্বাচিত সংসদ সদস্য আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর ।
প্রধান অতিথির বক্তব্যেই তিনি আরাে বলেন,গাংনীতে অনেক বেকার-যুবক রয়েছে। তাদের মধ্যে অনেকেই বেকারত্বের কারণে বিপদগামী হচ্ছে। তাই,গাংনীতে শিল্প উদ্যােক্তা বাড়িয়ে ও বিভিন্ন বিষয়ে উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করে বেকার-যুবকদের সাবলম্বি করে তােলা হবে। এ এলাকার শিক্ষা ব্যবস্থা বর্তমান ভালাের পথে। তাই,প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে পরিদর্শন করে শিক্ষার বিষয়ে উৎসাহ এবং পরামর্শ প্রদান করা হবে। যাতে করে শিক্ষা ক্ষেত্রে অগ্রগতি হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা।
গাংনী উপজেলা সমবায় অফিসার মাহবুবুল হক মুন্টুর সঞ্চালনায়-বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন
গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, গাংনী উপজেলা সহকারি কমিশন (ভূমি) নাদির হােসেন শামীম, গাংনী থানার ওসি তাজুল ইসলাম,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একে এম শফিকুল আলম।

উপজেলা সমবায় অফিসার মাহবুবুল হক মুন্টুর সঞ্চালনায়-
এসময় বক্তব্য রাখেন গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুনতাজ আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক বিশ্বাস, কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা,গাংনী উপজেলা মৎস্য অফিসার খােন্দকার শহিদুর রহমান, গাংনী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ খােরশেদ আলী,গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সম্পাদক এম এন পাভেল,গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক তৌহিদুল ইসলাম ।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ,শিক্ষক প্রতিনিধি,বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব,সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

আপনার মতামত লিখুন :